June 30, 2024, 12:35 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

মোহনগঞ্জ উপজেলার বরুংকায় রোটারি ক্লাব অব ডাকা আরবানা- এর শীতবস্ত্র বিতরণ।

বর্তমানে দেশের সব স্থানেই তীব্র শীতে জনসাধারণের জীবন দুর্ভোগে পরেছে। বিশেষ করে গ্রাম্য এলাকায় বসবাসকারী গরীব ও অসহায় মানুষদের। এরই পরিপ্রেক্ষিতে রোটারি ক্লাব অব ঢাকা আরবানা গরীব ও অসহায় মানুষদের শীত নিবারণের জন্য রাজবাড়ি, সাভার, কুড়িগ্রাম ও নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করে।
গত ৬ই জানুয়ারি মোহনগঞ্জ উপজেলার বরুংকা বাজারে বরুংকায় বসবাসকারী অসহায় ও গরীব মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রোটার‌্যাক্টর মোঃ কাইয়ুম (প্রেসিডেন্ট ইলেক্ট ২০২৩-২৪),রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা গোল্ডেন ঈগল, ইন্টার‌্যাক্টর ফয়সাল কানন ( চার্টার প্রেসিডেন্ট) ইন্টার‌্যাক্ট ক্লাব অব গুলশান ঢাকা, মোঃ কাওসার আহমাদ, ইমাম ও খতীব (বড় বাড়ি জামে মসজিদ) ও অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ।
Share Button

     এ জাতীয় আরো খবর